বর্তমান সময়ঃ- 5 June, 2020

৫ টি ফ্রি Blu ray ডিস্ক বার্নিং সফটওয়্যার আপনার পিসির জন্য

ব্লু-রে ডিস্ক তৈরি করার উপায় খুঁজতেছেন ? ব্লু-রে যখন এইচডি / ডিভিডি এর  সঙ্গে যুদ্ধ জিতেছে তার পরে, মানুষ ব্লু রে কেনা শুরু করে দিয়েছে এবং তার সাথে  বার্নার্স কেনা ব্লু রের সঙ্গে কম্পিউটার কিনতে শুরু করে দিয়েছে।

 

আপনারা চাইলে কিছু কমারসিয়াল সফটওয়্যার টাকা দিয়ে কিনে ব্লু রে বারনিং ডিস্ক বানাতে পারেন আবার চাইলে ফ্রি সফটওয়্যার ব্যবহার করতে পারেন। 

 

আজকের আর্টিকেল এ আমি আপনাদের কাছে কিছু ফ্রি ব্লু রে বারনিং সফটওয়্যার সেয়ার করব। এরকম আরোও সফটওয়্যার রয়েছে ওয়েবসাইটে আপনারা চাইলে খুজে নিতে পারেন।

 

BurnAware

ব্লু-রে

Burn Aware এটি খুব সহজ এবং এর সাহায্য  সিডি / ডিভিডি / ব্লু-রে ডিস্ক-বারিং করতে পারেন। আপনি এটি ব্যবহার করতে পারেন ডেটা ব্যাকআপ, অডিও সিডি এবং ISO ইমেজ ফাইলগুলি তৈরি বা বার্ণ করতে। এটি আপনি একদম ফ্রিতে ডাউনলোড করতে পারেন।  এছাড়াও আপনি বুটযোগ্য ডিস্ক তৈরি করতে পারবেন, যা সত্যিই সহজ। সত্যিই সুবিধাজনক বৈশিষ্ট্য একাধিক সিডি, ডিভিডি বা ব্লু-রে ডিস্কের মধ্যে বার্ন করার ক্ষমতা রয়েছে।

 

ডাউনলোড 

CDBurnerXP

ব্লু-রে

 

CDBurnerXP সিডি, ডিভিডি, এবং ব্লু-রে ডিস্ক  বার্ণ এর আরেকটি ভাল এবং ফ্রি অ্যাপ্লিকেশন। BurnAware এর মতো, আপনি ISO ইমেজ তৈরি এবং বার্ণ করতে পারেন এবং আপনি বুটযোগ্য ডিস্ক তৈরি করতে পারবেন। 

 

ডাউনলোড 

 

ImgBurn

ডিস্ক বার্নার

ImgBurn দীর্ঘদিন ধরে আমার প্রিয় একটি সিডি / ডিভিডি বার্ণিং অ্যাপ্লিকেশানগুলির মধ্যে একটি। এখন এটি ব্লু-রে ডিস্ক Support করে যা এটিকে আরও ভালো করে তোলেছে! এটি এখন অনেক ধরনের ড্রাইভার Support করে, IMGBurn এর অন্য একটি অনন্য বৈশিষ্ট হল এটি যথাক্রমে ভিডিওটিটিস এবং বিডিএইভি / বিডিএমভি ফোল্ডারগুলি থেকে প্লেযোগ্য ডিভিডি এবং ব্লু-রে ডিস্ক তৈরি করতে ব্যবহার করা যেতে পারে।

ডাউনলোড 

StarBurn

ডিস্ক বার্নার

StarBurn হল একটি চমৎকার পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত সিডি / ডিভিডি / ব্লু-রে বার্ণিং অ্যাপ্লিকেশন। এটি একটি চমৎকার GUI ইন্টারফেস রয়েছে যা আপনার বার্ন বিকল্পগুলি অডিও, ভিডিও কে স্পলিট ডেটাতে কনভার্ট করে। 

ডাউনলোড 

Tiny Burner

ডিস্ক বার্নার

এটি একটি চমৎকার একটি ফ্রি এপ্লিকেশন যেটি  সিডি, ডিভিডি এবং ব্লু-রে ডিস্কের সাথে কাজ করে। ইনস্টলার এছাড়াও এটি 32 বিট এবং 64 বিটে ইন্সটল হয়  শুধু ড্রাইভে আপনার ডিস্ক লোড করুন, আপনার পছন্দের ফাইলগুলিকে টেনে আনুন এবং ড্রপ করুন এবং ডিস্ক বার্ণ করার জন্য বার্ন করুন আইকনে ক্লিক করুন। কাজ শেস। 

সবাইকে বিদায় জানিয়ে আমার আজকের পোস্ট শেস করছি আমার আরোও কিছু পোস্ট –

৬০% ব্যাটারি রক্ষা করতে পারেন ইউটিউব এর ডার্ক মুড অন করে

Greenify এপ্স দিয়ে কিভাবে ব্যাটারি সেইভ করবেন

Share