বর্তমান সময়ঃ- 5 June, 2020

মতমেন কি? জেনে নেই রহস্যময় এক বার্তাবাহক প্রাণির সম্পর্কে

আসসালামুয়ালাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি ভালো ।আপনারা আরোও ভালো থাকবেন যদি আপনারা বাংলাপেন এর আরটিকেল গুলো নিয়মিত পড়েন।কেননা জিবনে ভালো থাকার জন্য সব বিষয় নিয়ে ধারনা থাকা দরকার। আর বাংলাপেনে আমরা প্রায় সব বিষয় নিয়ে লিখার চেষ্টা করি।

 

আজকে আমি অনেক রহস্যময় একটি বিষয় নিয়ে লিখতে যাচ্ছি:

যার নাম *মতমেন* যা আপনারা হয়তো বিশ্বাস নাও করতে পারেন।কিন্তু পৃথিবীর অনেক মানুষই এই কথায় বিশ্বাস করেন।আপনারা ইচ্ছা করলে তা গুগলে Mothman দিয়ে search করে দেখতে পারেন।

মতমেন(Mothmen)ঃ

মতমেন

মতমেন একটি পশু আসলে তাকে পশু ও বলা যায়না। যারা মতমেনকে দেখেছে বলে দাবি করে তারা বলে থাকে যে মতমেন দেখতে half মানুষের মতো ও half পশুর  মতো “রহস্যময় এক বার্তাবাহক প্রাণির সম্পর্কে

মতমেন(Mothman)এর গঠন ও পরিচয়ঃ

  • মতমেন দেখতে অনেকটা অদ্ভুত।আজ পর্যন্ত অনেকেই দাবি করেন যে মতমেনকে দেখেছেন।এবং তাদের মতে মতমেন দেখতে অনেকটা ভুতুড়ে ও ভয়ানক।
  • এই মতমেন এর half  মানুষের মতো  ও half পশুর মতো। আবার অনেকে মনে করেন এই মতমেনকে আজ পর্যন্ত যারা যেখানে দেখেছেন সেইখানে কোনো না  কোনো মোহা বিপদ আশে অথবা সেই জায়গা ধংস্ব হয়ে জায়।
  • 7ফুট লম্বা ও বিশাল দুটি পাখা সহ একটি অদ্ভুত জন্তু।অনেক অন্ধকারের মধ্যেও অনেক দূর থেকেও যার জলন্ত লাল দুটি চোখ দেখা যা।

যেসব যায়গায় মতমেনকে দেখা  গিয়েছেঃ

মতমেন

  • সর্বপ্রথম এই মতমেনকে collapses   এর 2টি ব্রিজে দেখা যায় । কয়েক দিন পরে সেই ব্রিজ ভেংগে জায়। ও ওই জায়গায় মতমেন দেখার 1সপ্তাহ পর collapses শহরে  911 terrorists এসে হামলা করেমতমেন
  • নভেম্বরের 15তারিখ  1966 সালে 2 দম্পত্তি (Roger and Linda Scarberry, and Steve and Mary Mallette) রাস্তা দিয়ে জাওয়ার সময় হটাৎ একটা অদ্ভুত প্রাণী দেখে যা তাদের থেকে অনেক  দূরে  ছিল। প্রাণীটির চোখ 2টি লাল লাল ছিল। যখন তারা তার কাছে  যায় তখন তারা দেখে সেটা half পশুুুর মতো ও half মানুষের মতো,  যার অনেক বড় বড় 2 টি পাখা ছিলো। তারপর তারা ভয়ে সেখান থেকে চলে গেল ও একটু সময় পর তারা পিছনে তাকিয়ে দেখল ওই অদ্ভুদ প্রানীটি তাদের পিছু করছে তখন আকাশের মধ্যে প্রাণীটি অদৃশ্য  হয়ে গেল। কয়েক দিন পরে দম্পত্তি গুলো অসুস্থ হয়ে মারা যা।
  • এর পর এরকমি যে যেখানে সেই অদ্ভুত প্রাণীকে দেখে তার কয়েকদিন এর মধ্যে সেই জায়গায় কোনো বিপর্যয় ঘটে বা যারা দেখে তারা মারা যা। এই সব কারনের জন্য তাকে মতমেন নাম দেন।আবার তাকে Winged man অ বলা যা।
  • মতমেন এর একটা মুর্তিও স্থাপন করা হয় U.S.A তে।অনেক movie ও তৈরি করা হয়।
  • আজ পরজন্ত কোনো বিজ্ঞানী জানতে পারেননি যে এই মতমেন নিজেই বিপদ না বিপদের বার্তআবাহক🤔।
  • রহস্যময় এক বার্তাবাহক প্রাণির সম্পর্কে

আজকের জন্য এইখানেই বিদায় নেই।পোস্ট টি ভালো লাগলে like, comment করতে ভুলবেন না।

আরো টিউন পেতে ভিসিট করুন

Share
Js Tawhida

I’m just human, I have weakness, I make mistakes and I experience sadness; But I learn from all these things to make me a better person.

Leave a Reply