বর্তমান সময়ঃ- 9 April, 2020

বাংলাপেনে আর্টিকেল লিখে উপার্জন করুন খুব সহজেই

হাই সবাই কেমন আছেন আজকে আমি আপনাদের কাছে একটি বিশেষ খবর নিয়ে এসেছি যে আজকে থেকে যারা আমাদের সাইটে নিয়মিত পোস্ট করবেন তাদের জন্য রয়েছে এক বিশেষ সুজুগ। প্রতি মাসের সেরা পোস্ট দাতার জন্য রয়েছে পুরুস্কার এর ব্যবস্থা.

আপনি নিশ্চয় একজন প্রযুক্তি প্রেমি, প্রযুক্তির পাঠক হওয়ার পাশাপাশি আপনি কি একজন ভালো প্রযুক্তি লেখকও? তাহলে বাংলাপেন (banglapen.com) কমিউনিটি আপনার জন্য আয়োজন করেছে এক বিশেষ সুযোগের!

বাংলাপেন

বাংলাপেন ডট কম (banglapen.com) — মূলত একটি টেক এবং লাইফস্টাইল ভিত্তিক তাই তারা সাম্প্রতি একটি কমিউনিটি টেক ব্লগ তৈরি করেছে।যেখানে প্রযুক্তি বিষয়ক লেখকদের টেকনিক্যাল জ্ঞান শেয়ারে উৎসাহিত করার জন্য একটি প্রোগ্রামের ব্যাবস্থা করা হয়েছে। এই প্রোগ্রামে কাজ করার জন্য আপনাকে এক্সপার্ট কোন লেখক বা কন্ট্রিবিউটর হতে হবে না! আপনার যদি সলিড টেকনিক্যাল নলেজ থাকে, বাংলাপেন কমিউনিটি ব্লগের এডিটর গন আপনার আর্টিকেল লেখা, এডিট করা, এবং পাবলিশ করতে সাহায্য করবে।

কাদের জন্য বাংলাপেন?

বিশেষ করে আপনি যদি লাইফস্টাইল ভিত্তিক, টেকনোলজি ভিত্তিক টিপস,হ্যাকিং টিউটোরিয়াল, ওয়ার্ডপ্রেস টিউটোরিয়াল, ওয়েব হোস্টিং টিউটোরিয়াল, ওয়েব সাইট সম্পর্কিত সিকিউরিটি টিপস, বেস্ট প্র্যাকটিস আর্টিকেল গুলো লিখতে পারেন, তাহলে বাংলাপেন কমিউনিটি ব্লগে যুক্ত হওয়ার জন্য আপনি প্রস্তুত! আপনি ওয়ার্ডপ্রেস নিয়ে লিখতে পারেন, ওয়ার্ডপ্রেস এর কমন সমস্যা গুলো আলোচনা ও প্রতিকার মূলক আর্টিকেল লিখতে পারেন, বেস্ট ওয়ার্ডপ্রেস প্লাগিন গুলো শেয়ার করতে পারেন, ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট অপটিমাইজেশন টিপস গুলো শেয়ার করতে পারেন কমিউনিটির সাথে। আপনি চাইলে আপনার জানামতে নিজের পোস্ট গুলা করতে পারেন।

কেন বাংলাপেনে জয়েন করবেন?

  • আপনার লেখা আর্টিকেল থেকে বা আপনার দেখানো টিউটোরিয়াল অনুসরণ করে হাজারো বাঙ্গালি নানান বিষয়ে জানতে পারবে, তাও সম্পূর্ণ ফ্রিতে! যারা নতুন ওয়েবসাইট তৈরি করবে বা ওয়ার্ডপ্রেস শিখতে চায় তারা সহজেই আপনার লেখা আর্টিকেল থেকে সাহায্য পাবে।
  • টেক কমিউনিটিতে আপনার লেখা আর্টিকেল গুলো ছড়িয়ে পরবে! ফেসবুক ও গুগলে নিয়মিত আপনার লেখা আর্টিকেল গুলো প্রমোশন করানো হবে, ফলে আপনার লেখা সম্পূর্ণ টেক কমিউনিটির কাছে পৌছাতে সক্ষম হবে!
  • রেজিস্টেশন করলেই আপনি পেয়ে জাবেন ৫০ পয়েন্ট মানে ৫ টাকা এবং প্রতিদিন লগিন এর জন্য ১ পয়েন্ট
  • আপনার প্রতি ৩০০ শব্দের পোস্ট এর জন্য আপনি পাবেন ৫ টাকা করে।
  • ৫০ টাকা হলে Mobile Recharge নিতে পারবেন এবং ১০০ টাকা হলে বিকাশে পেমেন্ট.
  • পেমেন্ট রিকুয়েস্ট করলে সর্বচ্চ ২৪ ঘণ্টার মধ্যেই আপনার পেমেন্ট পাঠিয়ে দেওয়া হবে!

    কিভাবে এই টেক লেখক প্রোগ্রামে জয়েন করবেন?

    • প্রথমে আপনাকে এই লিংকে ফর্ম টি পূরন করতে হবে। তারপর আপনার নামে আপনার জন্যে একটি একাউন্ট খুলে দেয়া হবে এবং আপনারা বাংলাপেন থেকে মেসেজ পাবেন। সেই ইউজার নেম পাসওয়ার্ড দিয়ে সাইটে লগিন করবেন এবং দুটি মানসম্মত কপিমুক্ত পোস্ট করবেন। আমরা যদি ইন্টারেস্টেড হই তবে আপনাকে অথর বানানো হবে প্রথমেই বোনাস থাকছে ১০ টাকা।
    • যারা কন্ট্রিবিউটর হতে চান, তাদের জন্য নির্দিষ্ট কোন টপিক থাকবে না, ব্লগের যেকোনো ক্যাটাগরির উপরে আর্টিকেল লেখা যাবে।বাংলাপেন

প্রযুক্তি প্রেমিদের সত্যিই এ এক বিরাট সুযোগ, একে তো নিজেদের অসাধারণ কমিউনিটি তৈরি করতে পারবেন, সাথে কিছু টাকা উপার্জন করতে পারলেও বা ক্ষতি কিসে? ইচ্ছুক লেখক ভাইয়েরা দ্রুত অ্যাপ্লাই করে ফেলুন, আর কমিউনিটিকে আপনার টেক নলেজ শেয়ার করে তাক লাগিয়ে দিন!

আপনাদের সুবিধার জন্য ডাইরেক্ট লিনক:

সাইটে যেতে এখানে ক্লিক করুন

এবং রেজিস্টেশন করুন এখানে

আর উপার্জন করতে হলে অবশ্যই এই ফর্ম টি পূরন করতে হবে।

Share