বর্তমান সময়ঃ- 8 April, 2020

দেখে নিন কীভাবে এন্ড্রয়েড এ আরেকটি এন্ড্রয়েড সেট আপ করবেন

এন্ড্রয়েড

HELLO GYEZ সবাই কে সালাম জানিয়ে আজকে আমি আমার পোস্ট শুরু করতে যাচ্ছি। আজকে আমি আপনাদের সাথে একটি ব্রেন্ড নিউ এপ্সের কথা বলতে যাচ্ছি এবং এটির ব্যবহার ইন্সটল প্রসেস গুলি বিস্তারিত জানাবো আমার এই পোস্টে আমি বাংলাপেন থেকে আমি সজিব আহমেদ।

আজকের পোস্ট এর টপিক হচ্ছে কীভাবে এন্ড্রয়েড এ আরেকটি এন্ড্রয়েড সেট আপ করবেন হে এটাই সত্যি VMOS/APP-CLONNER টিম আমাদের জন্য এই এপ্সটি ডেভেলাপ করেছেন।

অনেকেই আমরা পিসি দিয়ে এপ্স ডেভেলাপ করি তারপর সেটি একটি ইমুলেটর দিয়ে টেস্ট করি কারন কম্পিউটার খুব নিখুত ভাবে সিমুলেটেড পরিবেশ বানিয়ে এপ্স রান করে The Android Developer Studio আপনাকে ফুল্লি ভার্চুয়াল ভাবে এন্ড্রয়েড এপ রান করাবে কম্পিউটারে। যদি আপনি চান কম্পিউটারে রান না করিয়ে যদি আমার নিজের ডিভাইসেই রান করি তাহলে খারাপ কিসের। এন্ড্রয়েড

VMOS এপ্সটি কি করে: 

এই এপ্সটি দিয়ে আপনি আপনার একটি এন্ড্রয়েড এর মাঝে আরেকটি এন্ড্রয়েড অপারেটং সিস্টেম চালাতে পারবেন এবং এটির ভার্সন LOLIPOP 5.0 তে থাকবে আপনার মেইন এন্ড্রয়েড সিস্টেমটি যদি রুট না হয় আপনি চাইলে VMOS এ রুট এর মজা নিতে পারেন ফুল ফিচার ব্যবহার করতে পারবেন।এন্ড্রয়েড

VMOS এর ফিচার সমূহ:

    • ফেইক এন্ড্রয়েড ভার্চুয়াল এনভায়রনমেন্ট: ভি এম ও এস এমন একটি এপ যেটি একটি কম্পলিট ভার্চুয়াল এন্ড্রয়েড অপারেটং সিস্টেম যেটি আপনি প্লেস্টর সহ নেটওয়ার্ক এর সম্পূর্ণ সুবিধা পাবেন। ভার্চুয়াল এন্ড্রয়েড মেশিনটি চলবে 5.1.1 ভার্সন এবং ফুল টাচ কন্ট্রোল সহ যেমনটি আপনি আপনার মেইন এন্ড্রয়েডে ব্যবহার করে থাকেন. এন্ড্রয়েড ভি এম ও এস এ রয়েছে অনেক ধরনের এপ্লিকেশন গুগুল সার্ভিস সহ আরোও অনেক সিস্টেম এপ লাইক ফাইল ম্যানেজার এবং ইইন্টারনেট ব্রাউজার। আপনি আপনার জিমেইল একাউন্ট সাইন ইন করে প্লেস্টর এর সম্পূর্ণ মজা নিতে পারবেন।

 

  • রুট সাপোর্ট:আপনি যেই ভার্চুয়াল মেশিন টি  তৈরি করেছেন ভি এম ও এস এর মাঝে এটি রুট হবে কুনু ধরনের ইফেক্ট ছাড়াই। আপনার প্রাইমারি ডিভাইসে কুনু সমস্যা হবে না।
  • এক এর বেশি একাউন্ট এবং এপ্স: ভার্চুয়াল মেশিনে চাইলে আপনি আপনার একটি এপ্স মেইন সিস্টেমে চালাতে পারবেন এবং ভার্চুয়াল মেশিনে একই এপ্স অন্য একাউন্ট দিয়েও চালাতে পারবেন App Clonner এর মতই। আরেকটি মজার ফিচার রয়েছে floating window আপনি আপনার প্রাইমারি সিস্টেমের স্ক্রিন থেকেই ভার্চুয়াল মেশিনে প্রবেশ করতে পারবেন খুব তারাতারি। 

 

এন্ড্রয়েড

voms এর সবচেয়ে চমৎকার কাজ হচ্ছে কত দ্রুত একটি এপ্স এর সাহায্য একটি ভার্চুয়াল এনভায়রনমেন্ট বানানো যায়।

কিভাবে ইন্সটল দিবেন:

এপ্সটি ইন্সটল করার পড়ে ওপেন করুন। তারপর ভার্চুয়াল মেশিন ক্রিয়েট হবে

এন্ড্রয়েড

তারপরে এরকম ইন্সটল প্রসেস চলতে থাকবে আপনার ডিভাইসের স্পিড এর উপর ডিপেন্ড করবে কত জলদি ইন্সটল হবে ১০ মিনিট এর কম সময় লাগতে পারে।

তারপর আপনার প্রাইমারি এন্ড্রয়েড এর মতই প্রথম ইন্টারফেস আসবে।

vmos

সেটিংস মেনু থেকে রিসালেশন কমাতে বাড়াতে পারবেন।

নুটিফিকেশন প্যানেল:

রিসেন্ট প্যানেল:

আমার আজকের আর্টিকেল এখানেই সমাপ্ত। পোস্টটি কেমন হয়েছে জানাতে ভুলবেন না এরকম পোস্ট পেতে ভিসিট করুন আমাদের সাইটে বাংলাপেন.কমে

আমাদের আগের পোস্টগুলি পড়তে ভুলবেন না।

যেসব ফিচার নিয়ে আসছে MIUI 11 সাথে রয়েছে রোল আউট লিস্ট

এথিকাল হ্যাকিং ( বিগিনার)

কীভাবে একটি লিংক শর্টেনার সাইট বানাতে হয় সাথে ১৫ হাজার টাকার স্ক্রিপ্ট একদম ফ্রিতে

ওয়াইফাই নেটওয়ার্ক এর মাঝে কানেক্ট ইউজারদের ডিসকানেক্ট করুন

Share